ইছামতি নদী উদ্ধার আন্দোলন’র কার্যনির্বাহী কমিটি গঠন

পাবনার ইছামতি নদী উদ্ধার আন্দোলন’র উদ্যোগে কার্যনির্বাহী কমিটি গঠন, আগামী ৪ মে জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মজিবুর রহমান হাওলাদার এর পাবনায় আগমন উপলক্ষে এক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনবিার দুপরি সাড়ে ১২ টার সময় পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।কমিটির সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি রোটাঃ সাইফুল আলম স্বপন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব অধ্যক্ষ ( অবঃ) মাহাতাব উদ্দিন বিশ্বাস, প্রফেসর অধ্যক্ষ( অবঃ) আব্দুল করিম, প্রবীণ আইনজীবী আলহাজ্ব মির্জা আজিজুর রহমান, পাবনা প্রেসক্লাব সিনিয়র সহ- সভাপতি আখতারুজ্জামান আখতার, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা ও পাবনা চাঁপা বিবি ওয়াকফ এস্ট্রেটের মোতাত্তয়ালী আলহাজ্ব আবুল হোসেন খান মোহন।

সভায় সর্বসম্মতিক্রমে ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সভাপতি হিসেবে দৈনিক সিনসা সম্পাদক এস.এম.মাহবুব আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. হাসান আলী, অধ্যক্ষ এনামূল হক চৌধুরী টগর এবং হাসিনা আক্তার রোজী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জেবুনেছা ববিন ও এম এ ছালাম, সাংগঠনিক সম্পাদক ড. মনছুর আলম, দপ্তর সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, অর্থ সম্পাদক মাওঃ মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিক আল কামাল, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম বিজলী, সাংস্কৃতিক সম্পাদক কবি সৈয়দা কামরুন্নাহার শিল্পী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর রব মন্টু, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম সুইট এবং ৩৬ জন কার্যকরী সদস্য সহ মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

আগামী ৪ মে সকাল ১০ টায় কাফনের কাপড় পড়ে খেয়াঘাট নতুন ব্রিজ হতে একটি র‌্যালী বের করার এবং উপদেষ্টা কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মজিবুর রহমান হাওলাদার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর