স্কুল ছাত্রী হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে গতকাল শনিবার ৮ম শ্রেনীর মেধাবী স্কুল ছাত্রী সেতু মন্ডল (১৫) এর হত্যার প্রতিবাদে পৃথক স্থানে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

সকাল সাড়ে ১১ টায় দোহার নবাবগঞ্জ সড়কে গোয়ালখালী মোড়ে কবি নজরুল উচ্চ বিদ্যালয় ও পরে দুপুর দেড় টায় খারশুর খারশুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কে খারশুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ ও মানববন্ধনে দুই স্কুলের প্রায় ১৪ শতাধীক ছাত্রছাত্রী অংশগ্রন করেন।

এসময় শিক্ষার্থীরা সেতু মন্ডলের হত্যাকারী এবং হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দ্বাবী জানান। নিহত সেতু মন্ডল উপজেলার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী গ্রামের প্রবাসী গোপাল মন্ডলের ছোট মেয়ে ও ঢাকা নবাবগঞ্জ উপজেলার কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

উল্লেখ্য চলতি মাসের ১০ এপ্রিল স্কুলে যাওযার জন্য বাসা থেকে বের হলে নিখোঁজ হয় সেতু মন্ডল। পরদিন ১১ এপ্রিল দক্ষিণ কেরানীগঞ্জ থানার গোলাম বাজার থেকে পুলিশ তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে সোপর্দ করেন। উদ্ধারের ৬ দিনের মাথায় গত বুধবার সকাল সাড়ে ৯ টায় ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে মিডফোর্ড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর