” জাতিসংঘ ও ওয়াল্ড ব্যাংকের আমন্ত্রনে আমেরিকায় প্রশিক্ষণে যাচ্ছেন নরসিংদী জেলা প্রশাসক “

প্রাথমিক শিক্ষায় জাতীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ জেলা প্রশাসক জাতিসংঘ ও ওয়ার্ল্ড ব্যাংকের আমন্ত্রণে আমেরিকা যাচ্ছেন। মাঠ প্রশাসনে দক্ষতা বৃদ্ধির লক্ষে নরসিংদীর জনবান্ধব জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এ সফর করছেন বলে জানা যায়।

“Capacity Development of the Cabinet Division and field Administration” প্রজেক্টের আওতায় “Attachment Program with UN and World Bank in USA I Ask ” প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছেন তিনি। সূত্র জানায়, ২১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত আমেরিকায় অবস্থান করবেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

বিগত এক বছরে নরসিংদীর ১ হাজার একশত ৪০ টি শিক্ষা প্রতিষ্ঠানে “মুক্তিযুদ্ধ কর্ণার “স্থাপন করে সারাদেশসহ নরসিংদীবাসীর প্রশংসা কুড়িয়েছেন। প্রাথমিক শিক্ষায় অনন্য অবদানের জন্য জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়ে সারাদেশে নরসিংদী জেলার ভাবমূর্তি উজ্জ্বল নক্ষত্রের আলোয় আলোকিত করেছেন। নরসিংদীতে বর্তমানে জেলা প্রশাসকের দায়িত্বে নিয়োজিত থেকে ভারতে পক্ষকালব্যাপী প্রশিক্ষণে অংশগ্রহণ করেছিলেন।

এছাড়াও সরকারি প্রশিক্ষণ গ্রহণে বিভিন্ন দেশ ভ্রমণ করেন তিনি। তিনি নরসিংদীর সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় এবং আইডিয়াল হাইস্কুলের সভাপতির দায়িত্ব পালন করতে গিয়ে ব্যাপক প্রশংশনীয় হয়েছেন।”

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর