অন্তঃসত্ত্বা সোনম!

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বিয়ে সেরেছেন গেল বছরের মে মাসে। বর ব্যবসায়ী আনন্দ আহুজা। জমকালো বিয়ের আসরে উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড। বিয়ে হয়েছে প্রায় একবছর আগে। এবার নিশ্চয়ই বাড়ির গুরুজনরা হাজারবার প্রশ্নবাণ ছুঁড়ছেন? তাই কি এক বছরের মধ্যেই ফ্যামিলি প্ল্যানিং করেছেন সোনম? তবে কি গর্ভবতী বলি ডিভা?

আর সেইজন্যই নিচু হয়ে নিজের জুতার ফিতেটাও বাঁধতে পারছেন না? নেটদুনিয়ায় এখন ছড়িয়ে পড়ছে এই প্রশ্নই। কৌতুহলের সূত্রপাত সামান্য একটি জুতা পরাকে কেন্দ্র করে। বৃহস্পতিবার একটি জুতার দোকানে গিয়েছিলেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। সেখানে দু’জনে একইরকম জুতা কেনেন।

খোশমেজাজেই ছিলেন দু’জনে। জুতা কেনার সেই ছবি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা গেছে, নিচু হয়ে সোনমের জুতার ফিতে বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। আর সোনম দাঁড়িয়ে হাসছেন। সেখান থেকেই শুরু হয় যত চর্চা।

নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘সোনম কি অন্তঃসত্ত্বা?’ কেউ আবার লিখেছেন, আমরা সোনমের বেবি বাম্প দেখতে পাচ্ছি। সে যতই তিনি লুকনোর চেষ্টা করুন না কেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর