সাভারে ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসার নামে প্রতারনার অভিযোগ

ঢাকার অদূরে সাভারে ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসার নামে প্রতরনার অভিযোগ পাওয়া গেছে। সাভার শাখার বাংলাদেশ ডায়াবেটিক সমিতির
ইব্রাহিম জেনারেল হাসপাতালের চিকিৎসা ও রোগী দেখার নামে প্রতারনা সংক্রান্ত অভিযোগ করেছেন ভুক্তভোগী রোগী এবং তাদের পরিবার।

সরেজমিন সাভারের নয়াবাড়ী শাখার হাসপাতালটিতে গিয়ে দেখা গেছে, পরীক্ষা নিরীক্ষার চার্ট ও ডাক্তারের তালিকা টাঙ্গানো নেই। শুক্রবার ( ১৯ এপ্রিল) সকালে সাভার এলাকা থেকে এক গর্ভবর্তী মহিলা ডায়াবেটিস ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে গিয়ে প্রতারনার শিকার হন বলে গণমাধ্যমকে অভিযোগ করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক ঐ গর্ভবর্তী মহিলা বলেন, আমি হাসপাতালে গিয়ে ম্যানেজারের সাথে কথা বলে ডায়াবেটিক বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর জন্য এক সপ্তাহ পূর্ব সিরিয়াল রেখেছিলাম। কিন্ত তিনি শুধু গাইনি ডাক্তার সুলতানা বেগমকে দেখাতে বলেন। অথচ আমার প্রয়োজন ছিলো বিশেষজ্ঞ ডায়বেটিক ডাক্তার দেখানোর।

এই ভুক্তভোগী আরও বলেন, ৫০০ টাকা ভিজিট দিয়ে আমার প্রয়োজন অনুযায়ী ডাক্তার না দেখিয়ে অন্য রোগের বিশেষজ্ঞ ডাক্তার দেখালে আমার কোন লাভ হবে না জেনে স্থানীয় গণমাধ্যম কর্মীদের বিষয়টি অবগত করালে, তারা এসে হাসপাতালটির ম্যানেজার মতিউর রহমানের সাথে কথা বললে কর্তৃপক্ষ তার ভিজিটের টাকা ফেরত দেয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর