সাভারে ভূল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

রাজধানীর অদূরে সাভারে একটি ক্লিনিকের বিরুদ্ধে ভুল চিকিৎসায় এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ এসেছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০ ঘটিকার সময় সাভার থানা রোডের নিউ দ্বীপ ক্লিনিকে পৌর এলাকার আক্কাস মিয়ার গ্যাসের সমস্যা সংক্রান্ত চিকিৎসায় ভুল ইনজেকশন প্রয়োগে মৃত্যু হয় বলে পরিবারের অভিযোগ। এব্যাপারে মৃত আক্কাস মিয়ার ছেলে মনির হোসেন বলেন, আজ (শুক্রবার) সকালে নিউ দ্বীপ ক্লিনিকে তার পিতাকে পেটে গ্যাস জমার কারনে চিকিৎসার জন্য নিয়ে গেলে ক্লিনিক কর্তৃপক্ষ ২টি ইনজেকশন পুশ করে। পুশ করার কিছু সময় পরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তার পিতা।

গণমাধ্যমকে মনির হোসেন আরও জানান, বাবার লাশ নিয়ে বিকেলে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ যাচ্ছেন, দুই তিন দিন পরে ফিরে নিউ দ্বীপ ক্লিনিকের বিরুদ্ধে লিখিত আকারে থানায় অভিযোগ দায়ের করবেন। এব্যাপারে জানতে চেয়ে নিউ দ্বীপ ক্লিনিকের ম্যানেজার এর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে বন্ধ পাওয়ায় ক্লিনিক কর্তৃপক্ষের বক্তব্য পাওয়া যায় নাই। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আমজাদুল হক বলেন, তিনি ঘটনাটি শুনেছেন এবং সকল কাগজ পত্র নিয়ে তার বরাবর লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর