‘কবরে কোরআন তেলাওয়াত করিও’ স্ট্যাটাস দিয়ে যুবকের মৃত্যু

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বলেছিলেন, ‘আমি মারা গেলে আমার কবরে ফুল দিও না, পারলে একটু কোরআন তেলাওয়াত করিও’। এ স্ট্যাটাস দেয়ার পরদিনই সড়ক দুর্ঘটনায় তার মর্মান্তিক মৃত্যু হয় মো. মিজান আহমদ (২০) নামে এক যুবকের।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

মিজান আহমদের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত মিজান সিলেটের কানাইঘাট উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের হিম্মতেরমাটি গ্রামের ফয়জুল হকের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জকিগঞ্জ উপজেলার আটগ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথে বিকেলে কানাইঘাট উপজেলার সড়কের বাজার কাঠালপুর গেট এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন।

খবর পেয়ে কানাইঘাট থানার এসআই আবু কাওছার পুলিশ নিয়ে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় তিনি মারা যান।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর