পাবনায় কাভার্ডভ্যান-মিনি ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৪ (ভিডিওসহ)

পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলা থানার মধুপুর এলাকায় কাভার্ডভ্যান ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

আজ শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-আতাইকুলা থানার মধুপুর গ্রামের আব্দুল হামিদ (৪০) ও একই থানার ভবানীপুর গ্রামের বাবু হোসেন (৫০)।

পাবনা ফায়ার সার্ভিস স্টেশনের সহকারি পরিচালক দুলাল মিয়া জানান, একটি মিনি ট্রাকে কয়েকজন ক্ষুদ্র ব্যবসায়ী পাবনার হাজিরহাটে যাচ্ছিলেন। ঘটনার সময় পথিমধ্যে মধুপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে মিনি ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল হামিদ মারা যান।

খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহত চারজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবু হোসেনকে মৃত ঘোষণা করেন।

আহত তিনজনকে শরীফ হোসেন (৩০), আব্দুল লতিফ (৪০) ও নাজির হোসেন (৩০) কে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় শরীফ ও লতিফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট আমিনুল ইসলাম এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাবনায় কাভার্ডভ্যান-মিনি ট্রাক সংঘর্ষে নিহত ২ ; আহত ৪

পাবনায় কাভার্ডভ্যান-মিনি ট্রাক সংঘর্ষে নিহত ২ ; আহত ৪ইউটিউব লিংক: https://youtu.be/2JlLTdBOYbU

Gepostet von Barta Bazar am Freitag, 28. Februar 2020

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর