এম‌পির পিএ’র নেতৃত্বে পেটুয়াবাহিনী নিয়ে ঘের দখলের চেষ্টা, আহত ৩

মহিপুরের কাউয়ার চর এলাকায় মাছের ঘের দখল ও এর মালিকপক্ষের লোকজনকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্প‌তিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ঘের মালিক নুর বাহাদুর, জুয়েল ও সোহেল।

জানা যায়, নুর বাহাদুর কাউয়ার চরে বিভিন্ন প্রজাতির মাছ ও কাঁকড়া চাষ করার জন্য ৩০ একর জ‌মির ওপর ঘের তৈরি করেন। কিছুদিন আগে টুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মুহিবের পিএ তারিকুলের বাহিনী মাছ ও কাঁকড়া লুট করে নিয়ে যায়।

পরে তরিকুল বাহিনী ঘের দখল করতে গেলে মালিকপক্ষ বাধা দেয়। পরে পুলিশের হস্তক্ষেপে তা থেমে যায়। মালিকপক্ষ বৃহস্প‌তিবার বিকেলে কাউয়ার চরে ঘেরে পোনা ছাড়ার জন্য শ্র‌মিক নিয়ে কাজ করতে যায়।

আহত সোহেল বলেন, বৃহস্পতিবার সন্ধা ৭টায় এমপির পিএ তারিকুলের নেতৃত্বে তার স্পেশাল ৩০ জনের পেটুয়াবাহিনী দেশীয় অস্ত্র দিয়ে ঘেরমা‌লিক নুর বাহাদুর, সোহেল ও জুয়েল কুপিয়ে গুরুতর আহত করে। প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাদের ব‌রিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহিপুর থানার (ওসি) মো. সোহেল নিশ্চিত করে বলেন, ঘের দখলকে কেন্দ্র করে সংঘর্ষের খবর পেয়েছি। এতে তিনজন আহত হয়েছেন। ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর