বিমানবন্দরে যাত্রীর পেটে ইয়াবা, ৭ ঘন্টায় বের করলো আর্মড পুলিশ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চারশত পঁচাত্তর পিস ইয়াবাসহ মাধব কুমার বিশ্বাস (২৬) নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সে ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার রামগোপালপুর গ্রামের অমলেন্দু বিশ্বাসের ছেলে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, আজ (বৃহস্পতিবার) সকাল দশটার দিকে মাধব কুমার বিশ্বাস (২৬) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে সে স্থানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পেটের ভিতর ইয়াবা থাকার কথা স্বীকার করে। তারপর পেট থেকে বের করতে সময় লাগে ৭ ঘন্টা। আটক ইয়াবার বাজার মূল্য ১ লাখ ৪২ হাজার টাকা বলে জানা যায়।

এ বিষয়ে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর