৩৬ কেজি গাঁজাসহ র‌্যাবের জালে দুই মাদক ব্যবসায়ী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১ সিপিসি-৩। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের ৪ নং সেক্টর এলাকা থেকে র‍্যাবের বিশেষ অভিযান চালিয়ে গাজাঁসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, লক্ষীপুর জেলার সদর থানার রাধাপুর জমদ্দার বাড়ী এলাকার আবুল কাশেমের ছেলে আলমগীর হোসেন ও কুমিল্লা জেলার দেবীদার থানার রসুলপুর মঞ্জুরবাড়ী এলকার মৃত বিল্লাল হোসেনের মেয়ে কহিনুর বেগম।

সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের আভিযানিক দল পূর্বাচল উপ-শহরের ৪ সেক্টর এলাকায় ঢাকা বাইপাস সড়কে বিশেষ চেকপোষ্ট স্থাপন করে আলমগীর হোসেন ও কহিনুর বেগম নামের দুজনের দেহ তল্লাশি করে ৩৬ কেজি গাঁজা, নগদ ৭ হাজার ৫০ টাকা, ১টি প্রাইভেটকার, ৩টি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড উদ্ধার করা হয়।

জব্দকৃত গাঁজা ও মোবাইল ফোন। ছবি : বার্তা বাজার।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী আলমগীর ও কহিনুর কাঞ্চন ব্রীজ হয়ে ঢাকা বাইপাস সড়কে গাজীপুর যাচ্ছিল। তারা একাদিকবার যাত্রী পরিবহনের আড়ালে বিপুল পরিমান গাঁজার চালান গাজীপুর, ঢাকা নারায়ণগঞ্জ সহ বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর