চসিক নির্বাচনে মনোনয় পত্র জমা দিলেন বিএনপি প্রার্থী ডা.শাহাদাত

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের নির্বাচন কমিশনের আঞ্চলিক কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামানের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটনসহ বিএনপির উর্দ্ধতন নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র দাখিল শেষে ডাঃ শাহাদাত বলেন, “সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে চট্টগ্রামের জনগণ আমাকে তাঁদের সেবায় কাজ করার সুযোগ নিশ্চয় দিবেন এবং ভোটের মাধ্যমে মেয়র পদে জয়যুক্ত করবেন।”

তিনি আরো বলেন, “চট্টগ্রামের মানুষ দীর্ঘ দিন যাবত নানান সমস্যায় জর্জরিত ও হতাশ। আমার দৃঢ় বিশ্বাস আমি যদি মেয়র পদে জয়লাভ করি। তাহলে জলাবদ্ধতা নিরসন ও রাস্তা মেরামত সহ চট্টগ্রামের ভাগ্যোন্নয়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করবো এবং চট্টগ্রামকে আধুনিক শহরে পরিণত করার সর্বাত্মক চেষ্টা করবো।”

উল্লেখ্য, গত রোববার (১৬ ফেব্রুয়ারি) নির্বাচন ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে চসিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল ঘোষণার আগেই শনিবার (১৫ ফেব্রুয়ারি) প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিমের নাম ঘোষণা করা হলেও বিএনপির প্রার্থী চূড়ান্তকরণে অনেকটা ধীর গতি অবলম্বন করা হয়। অবশেষে ২৪ ফেব্রুয়ারি (সোমবার) বিএনপির কেন্দ্রীয় পর্যায় হতে ডাঃ শাহাদাত হোসেনকে মেয়র পদে মনোনয়ন দেয়া হয়।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর