বি’ইয়ার সামাজিক প্রবৃদ্ধি ও নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

“চাকরি প্রার্থীরা হবে চাকরিদাতা” স্লোগানে মুন্সীগঞ্জ সিরাজদিখান ইয়ুথ-লড বিজনেজ ইন ডিজিটাল সামাজিক প্রবৃদ্ধি ও নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৬ ফেব্রুয়ারী বেলা সাড় ১১ টায় উপজেলার বি’ইয়ার কাযার্লয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বি’ইয়া বোর্ড মেম্বার গুলশান নাসরিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা আশফিকুন নাহার। কার্ডিনেটের-ট্রেনিং ও মেটারিং শাহিন ফরহাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি’ইয়ার প্রোগ্রাম ডিরেক্টর মেহদী হাসান কিংশুক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলী রাণী নাগ, বি’ইয়ার কাঅর্ডিনেটের-মনিটর ও ইভালুয়শন শারমিন জাহান চৌধুরী প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সুবাধ চদ্র রায়, উপজেলা প্রকল্প কর্মকর্তা আইমিন সুলতানা, সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, ইয়ুথ ডিজিটাল সটারের প্রোগ্রামার সজল মল্লিক, সাংবাদিক মিজানুর রহমান, হামিদুল ইসলাম লিংকনসহ ব্যাংকার, উদ্যাক্তা, বিভিন কর্মকর্তাবৃন্দ।

সম্ভাবনাময় তরুণ উদ্যাক্তা সন্ধান, প্রশিক্ষণ, ব্যবসা উন্নয়ন সহায়তা ও পরামর্শ, মেটারিং, বিপণন ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে সংযোগ সহযোগিতা বিষয় কাজ করছেন। ঢাকার বাহিরে প্রথম সিরাজদিখান এই কর্মশালা শুরু করে। বি’ইয়ার ঢাকা ও সিরাজদিখান ১ হাজার উদ্যাক্ত তৈরি করা তাদের লক্ষ।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর