ছুরিকাঘাতে ঢাকা কলেজের ৫ শিক্ষার্থী আহত

রাজধানীর ঢাকা কলেজ এবং সিটি কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষে সিটি কলেজের শিক্ষার্থীদের ছুরিকাঘাতে ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থীসহ ৬ জন আহত হয়েছেন। এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার দুপুর ১২ সিটি কলেজের সামনে এই ঘটনা ঘটে৷

আহতরা হলেন- ঢাকা কলেজের রাহাত, তানভীর, সাফওয়ান, সোয়াদ ও নেহাল। সিটি কলেজের অপর আহত শিক্ষার্থী ফয়সাল।

আহতদের দাবি, সিটি কলেজের কয়েকজন ছাত্র তাদের উপর হামলা করে।

আহতদের মধ্যে রাহাতের পেটে, তানভীরের হাতে ও পিঠে, সোয়াদের পেটে, নেহালের পায়ে ও সাফওয়ানের পিঠে ছুরিকাঘাত রয়েছে। আহত সবাই ঢাকা কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী৷

ঢাকা কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ বলেন, আমি শিক্ষা মন্ত্রণালয়ের একটি মিটিংয়ে ছিলাম। মিটিং শেষে ঘটনাটি শুনে ঢাকা মেডিকেলে গিয়েছি। দেখলাম ৫ জন আহত, একজন চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে, দু’জনের অবস্থা গুরুতর এবং একজনকে সোহরাওয়ার্দী মেডিকেলে নেয়া হয়েছে।

শিক্ষার্থীদের কাছ থেকে শুনলাম, কলেজ ছুটি হওয়ার পর ছাত্ররা বাসায় ফিরছিল। তখন সাইন্সল্যাব এলাকায় সিটি কলেজের কয়েকজন শিক্ষার্থী ঢাকা কলেজের কয়েকজন ছাত্রকে ছুরিকাঘাত করেছে।

তিনি বলেন, ঢাকা কলেজের সঙ্গে আমার প্রতিনিয়ত যোগাযোগ হচ্ছে। বিষয়টি নিয়ে আমি সিসিটিভি ফুটেজ দেখে ও তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর