সৌম্য সরকারের বিয়েতে ৭ মোবাইল চুরি, আটক ২

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনাকে কেন্দ্র করে অনুষ্ঠান শুরু হতে ৪০ মিনিট দেরি হয়।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ৭টি মোবাইল ফোন চুরির অভিযোগে চোরচক্রের ২ জনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেওয়া হয়েছে। তাদের কাছ থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়েছে। সৌম্য সরকারের বিয়ের অনুষ্ঠান খুলনা ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

আটক দুজন হচ্ছে- ঢাকার শ্যামপুরের সিরাজুল ইসলামের ছেলে রাসেল (২৭) ও ভাষানটেকের আব্দুল মান্নানের ছেলে সেলিম (৩০)।

খুলনা থানার এসআই টিপু সুলতান বলেন, ‘রাতে গণধোলাইয়ের শিকার ২ জন থানা হাজতে রয়েছে। তাদের নামে মামলা হচ্ছে। বাদী হচ্ছেন সৌম্য পরিবারের সদস্য সুখময় সরকার।’

তিনি আরও বলেন, রাসেলের নামে শ্যামপুর থানায় একাধিক মামলা রয়েছে। দুজনেই চোর চক্রের সদস্য। সৌম্যর বিয়ে অনুষ্ঠানে তারা চুরি করার জন্য ঢাকা থেকে খুলনা আসে।

জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে প্রায় পাঁচশ’ বরযাত্রী নিয়ে সৌম্য সরকার খুলনা ক্লাবে প্রবেশ করেন। এসময় ৩টি মোবাইল ফোন চুরি হয়। রাত ১০টার দিকে মালা বদলের আগে আরও ৪টি মোবাইল ফোন চুরি হয়। সৌম্যর বাবা ও বন্ধু অলিসহ বর যাত্রীদের মোট ৭টি মোবাইল ফোন চুরি হওয়ার ঘটনায় হট্টগোল শুরু হলে মালাবদল বন্ধ হয়ে যায়। পরে দুই চোরকে ধরে গণধোলাই দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মোবাইল ফোন চুরি হওয়ার পর হারানো মোবাইল নম্বরে কল দেন সৌম্যের স্বজনরা। তখন একজনের কাছে মোবাইল বেজে ওঠে। তাকে আটক করে তল্লাশি করে তার কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বলেন, ‘মোবাইল ফোন চুরিকে কেন্দ্র করে খুলনা ক্লাবে অপ্রীতিকর ঘটনা হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর