পূর্ববিরোধের জের ধরে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে ঘটনাকে কেন্দ্র করে বাবা-মা ও ভাই-বোনসহ একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারা হলেন-শৈলেন হালদার, তার স্ত্রী বিভা রানী (৪৬), মেয়ে সীমা রানী (১৫) এবং ছেলে বঙ্কিম (২০) ও শ্যামল(২৩)।

স্থানীয়রা জানায়, জাগির গ্রামের শৈলেন হালদারের সঙ্গে ভাই সুনিল হালদারের জমিজমা নিয়ে পূর্ববিরোধ ছিল। দুপুরে সুনিলের ছেলে সুশান্ত, সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ কয়েকজন বিরোপূর্ণ জামির গাছ কাটছিল। শৈলেন হালদার এতে বাধা দেন। এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে শৈলেনের স্ত্রী, মেয়ে ও ছেলেরা ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে সুশান্তের নের্তৃত্বে কয়েকজন রামদা ও লাঠিসোটা নিয়ে তাদের এলাপাতাড়ি কুপিয়ে এবং পিটিয়ে জখম করে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। তারা আরও জানায়, এ ঘটনায় বাউফল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় বিকেল পর্যন্ত কোন মামলা হয়নি। এ বিষয়ে বাউফল মডেল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর