কোম্পানীগঞ্জে প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার আটক-২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শারমিন আক্তার রিতু নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। নিহত শারমিন আক্তার রিতু উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ফখরুল ইসলামের মেয়ে। আটকৃতরা হলেন- নিহতের শ্বশুর আবুল কালাম ও শাশুড়ি আরাধনী।

নিহতের মা তৈয়ব নেছা বলেন, তিন বছর আগে ওমান প্রবাসী মোশারেফ হোসেন বাহাদুরের সঙ্গে রিতুর বিয়ে হয়। বিয়ের পর থেকে জামাতা ও তার মা-বোন মিলে মেয়েকে অত্যাচার করতেন। এছাড়া মেয়ের শ্বশুর নগদ তিন লাখ টাকা দাবি করেন। এসব ঘটনায় একাধিকবার সামাজিকভাবে বৈঠক হয়। এর জেরে সম্পর্কের তিক্ততায় রিতুর স্বামী, শাশুড়ী, ননদ মিলে বালিশ চাপা দিয়ে মেয়েকে হত্যা করে। পরে মেয়েকে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে সামনে মেয়ের মরদেহ রেখে পালিয়ে যাওয়ার সময় জামাতার মা ও বাবাকে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করেন।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর