আশুলিয়ায় সিআইডি পুলিশ সদস্য ইয়াবা সহ ডিবির হাতে আটক

ঢাকার অদূরে সাভারে সহযোগীসহ সিআইডি পুলিশের এক কন্সটেবল ৯ শত ৯০ পিস ইয়াবাসহ ঢাকা জেলা ডিবি (উত্তর) পুলিশের হাতে আটক হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) ভোর রাতে আশুলিয়ার চাঁনগাও থেকে ঢাকা সিআইডিতে কর্মরত পুলিশ কনস্টেবল তাইজুউদ্দীন (কং ১০৯) কে আটক করে বলে জানায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, মাদক ব্যবসায়ীদের হাতে ইয়াবার চালান তুলে দিতেই আটক তাইজুদ্দিন সাভারে এসেছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি অটো রিক্সা থেকে প্রথমে তাকে আটক করা হয়। আমরা প্রাথমিকভাবে তাকে মাদক ব্যবসায়ী মনে করলেও পরে নিজেকে সে সিআইডি পুলিশের সদস্য বলে পরিচয় দেয়। পরিচয় নিশ্চিত করার জন্যে বিষয়টি সিআইডি ঢাকা উত্তরা জোনের এএসপি জহির উদ্দিনকে জানানো হলে তিনি আটক তাইজুউদ্দীন (২৯) কে তাদের কনষ্টেবল বলে সনাক্ত করেন।

জানা গেছে, গাজীপুর জেলার জয়দেবপুর থানার উত্তর সালনা গ্রামের তোফাজ্জল হোসেন ও নুরজাহান দম্পতির সন্তান তাইজুউদ্দীন। দীর্ঘদিন ধরেই তিনি পুলিশী পেশার অন্তরালে ইয়াবার মতো মাদক ব্যবসায় যুক্ত ছিলেন।

মোহাম্মদ আবুল বাশার আরও বলেন, আটক কন্সটেবলের ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭৮৮৭৬৩০৭৫ ও ০১৬৮১৫০১৬১৯ জব্দ করা হয়েছে। তার কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে এবং এর মাধ্যমে আমরা ইয়াবার উৎস খুঁজে বের করার চেষ্টা চলছে।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর এসআই গনি মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে জানতে চাইলে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম জানান, মাদকের বিষয়ে আমাদের জিরো টলারেন্স নীতি। মাদকের সাথে জড়িত সে যেই হোক না কেন, কোন ছাড় নেই। আজকের ঘটনা তার বড় প্রমাণ।

তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ি সমাজ ও দেশের শক্রু। পোশাকি পরিচয় পুৃলিশ হলেও আইনের চোখে সে অপরাধী। এ ক্ষেত্রে কঠোর শাস্তি নিশ্চিত করার বিষয়ে বাংলাদেশ পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর