সুখবর পেয়ে আজ বল হাতে জ্বলে উঠলেন সাইফউদ্দিন

জাতীয় দলে ডাক পেয়েছেন তরুণ সাইফউদ্দিন।আর তাতে যেন জ্বলে উঠছেন ২২ বছরের তরুণ।এদিন প্রতিপক্ষ প্রাইম ব্যাংকে একাই ধসিয়ে দেন সদ্য বিশ্বকাপে ডাক পাওয়া সাইফিউদ্দিন। ৩২ রান খরচ করে শিকার করেছেন ৫ উইকেট। শুক্রবার (১৯ এপ্রিল) মিরপুরের হোম অব ক্রিকেটে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন আবাহনীর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অধিনায়নের সিদ্ধান্ত যে ভুল ছিল না তারই যেন প্রমাণ দেন সাইফউদ্দিন।

স্ট্রাইক বোলার হিসেবে বল করতে এসে ইনিংসের প্রথম বলেই মুখ দেখেন সাফল্যের। লেগ-বিফোরের ফাঁদে ফেলেন প্রতিপক্ষ শিবিরের দলনেতা বিজয়কে। প্রাইম ব্যাংকের এমন অপ্রত্যাশিত শুরুর পর দলটিকে আবারও আরও এক ধাক্কা দেন সাইফউদ্দিন।

নিজের দ্বিতীয় ওভারের প্রথম বলে এ যাত্রায় সাজঘরে ফেরান রুবেল মিয়াকে। যার ফলে ইনিংসের তিন নম্বর ওভারে এসে মাত্র ৭ রান তুলতেই ২ উইকেট হারিয়ে বসে প্রাইম ব্যাংক। এরপর সাইফউদ্দিনের সাথে আবাহনীর সাফল্যর যাত্রায় যোগ দেন স্বয়ং অধিনায়ক মাশরাফি। আল-আমিন জুনিয়রের সাথে প্রাথমিক বিপর্যয় এড়াতে যোগ দেন সালমান হোসেন। তবে এ যাত্রায়ও সাফল্যর মুখ দেখেনি দলটি।

মাশরাফির ব্যক্তিগত চতুর্থ ওভারে ১৬ রান করে সালমান জহুরুলের হাতে ক্যাচ দিলে ভেস্তে যায় এ স্বপ্নও। এর কিছুক্ষণ বাদে আবারও আঘাত হানেন তিনি। এ যাত্রায় ফেরান জাকির হাসানকে। ৩ রান করে মোসাদ্দেকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরের পথ ধরেন বাঁহাতি এ ব্যাটসম্যান। যার ফলে ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে আরও বড় বিপদের পড়ে দলটি।

এরপর শুরু সাইফউদ্দিন এবং সৌম্য সরকারের তাণ্ডব।তবে এমন সময় দলের হাল ধরেন অলক কাপালি ও নাঊম হাসান।৮০ রান করা কাপালি ফেরান সৌম্য।অন্যদিকে ৫১ রান করে অপরাজিত থাকেন নাঈম।আর তাতে প্রাইম ব্যাংকের সংগ্রহ দাঁড়ায় ২২৬।

এদিন আবাহনীর বোলারদের মধ্যে সর্বোচ্চ উইকেট শিকার করেন সাইফউদ্দিন। ৯:৩ বল হাত ঘুরিয়ে খরচ করেন ৩২ রান, শিকার করেছেন ৫ উইকেট।এছাড়া মাশরাফি ২টি, সৌম্য ২টি এবং মেহেদে হাসান মিরাজ ১ উইকেট শিকার তরেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর