টাঙ্গাইলে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন

ফেনীর নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের বিচারের দাবিতে মাববন্ধন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে শহরের শহীদ মিনারের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানবন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক সাংসদ মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফাতেমা রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফেরদৌসি আক্তার রুনু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে একের পর এক ধর্ষন, ধর্ষনের পর হত্যা, ইভটিজিং বেড়েই চলছে। সম্প্রতি ফেনীতে কলেজ ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের ঘটনা ঘটেছে। এসব হত্যাকারী ও ধর্ষনকারীদের ফাঁসি দাবি করেন। যাতে করে পরবর্তীতে এ ধরনের অপকর্ম করতে কেউ সাহস না পায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর