পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা, গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলি গ্রামে পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ায় এক নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, জীবননগর উপজেলার উথলি গ্রামের ফার্মগেট পাড়ার মৃত হায়দার আলীর ছেলে মুদি দোকানদার দুই সন্তানের জনক লিখনের সঙ্গে একই গ্রামের দুই সন্তানের জননীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

বৃহস্পতিবার(২০ ফেব্রুয়ারি) দুপুরে ওই নারীর স্বামী তার দুই সন্তানকে নিয়ে আত্মীয় বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে রাতে গোপনে ওই নারীর ঘরে ঢুকেন লিখন।

প্রতিবেশীরা বিষয়টি আঁচ করতে পেরে এলাকার লোকজনকে ডেকে ওই নারীর ঘরে ঢুকে দুজনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। এরপর দুজনকেই বাড়ির বাইরের একটি কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালানো হয়।

খবর পেয়ে জীবননগর থানা পুলিশের টহল দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ২টার দিকে অভিযুক্ত লিখন ও ওই নারীকে পুলিশ হেফাজতে নেয়।

জীবননগর থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর