মাতাল গাড়ীচালকের কান্ডে ২৫ পথচারী আহত

নিয়ন্ত্রনহীন ভাবে গাড়ি চালিয়ে সড়কে পথচারী ও যানবাহনসহ অন্তত ২৫ পথচারীকে আহত করেছে এক পদ্যপ কার চালক। এঘটনায় পদ্যপ চালক ও গাড়ীটি আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা নাগাদ কক্সবাজার শহরের ব্যস্ততম পর্যটন জোন কলাতলী সুগন্ধা থেকে এয়াপোর্ট এলাকায় এঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫জনকে গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানাগেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে সুগন্ধা পয়েন্ট থেকে শহর অভিমূখে চালিয়ে আসা কালো রঙের একটি প্রাইভেট কার (চট্টমেট্রো-গ ১১-৬২৩০) সড়কে চলাচলকারী পথচারী, রিকশা, টমটম, সিএনজি কে এলোপাতারী চাপা দিয়ে বিমানবন্দর সড়কের মাথায় পৌছালে জনতা গাড়ীটিকে আটক করে। এতে ৮-১০ টি রিক্সা, ইজিবাইক, সিএনজি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। আহত হয় অন্তত ২৫ জন পথচারী। পরে জনতা ওই গাড়িটিসহ মদ্যপ চালককে গণপিটুনি দিয়ে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে সোপর্দ করে।

কক্সবাজার সদর মডেল থানায় অফিসার ইনচার্জ ওসি শাহজাহান কবির জানান- মদ্যপ চালকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ীটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে চালক ও গাড়ীর মালিকের পরিচয় বেরকরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর