যশোর বেনাপোলে ৭৮ বোতল ফেনসিডিলসহ আটক ১

যশোর বেনাপোলে ৭৮ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মোঃসোহেল আল-মামুন(২২)নামে এক মাদক বহনকারীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।আটককৃত মাদক বহনকারী হলেন,বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া গ্রামের মোঃমফিজুর রহমান এর ছেলে মোঃসোহেল আল মামুন(২২)।

বৃহস্পতিবার(২০শে ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার সময় বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই জাকির হোসেন,এএসআই রবিউল ইসলাম ও কনেস্টবল আবুল কালাম আজাদ গোপন সংবাদের ভিত্তিতে ভবারবেড় গ্রামস্থ ফল রাজুর বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে ৭৮ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ একজন মাদক বহনকারীকে গ্রেফতার করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মামুন খান “বার্তা বাজার”কে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে ভবারবেড় গ্রামস্থ ফল রাজুর বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে সোহেল নামে এক মাদক বহনকারীর শরীরে অভিনব কায়দায় রাখা ৭৮ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়।আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে যশোর আদালতে সোপর্দ করা হবে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর