মুন্সীগঞ্জে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

মুন্সীগঞ্জে গজারিয়ায় একই রাতে দুই গ্রামের দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ২৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ প্রায় ৬ লাখ টাকা, মোবাইল সেটসহ অন্য জিনিসপত্র লুটপাট করে নিয়ে গেছে বলে সংবাদ পাওয়া গেছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে আনুমানিক সাড়ে ২টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন বসুরচর ও চরচাষী গ্রামে ডাকাতির এ দুটি ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নতুন বসুরচর গ্রামের নজরুলের বাড়িতে ২০-২৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল বাড়ির কলাপসিপল গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় জাকির হোসেন ও স্ত্রীসহ বাড়ির লোক জনদের অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির আলমারি ও সুটকেসের তালা ভেঙে প্রায় ১১ ভরি স্বর্ণ ও নগদ ৩০ হাজার টাকা মোবাইল সেটসহ ঘরে থাকা অন্যান্য জিনিসপত্র লুটপাট করে পালিয়ে যায়।
এদিকে একই রাতে চরচাষী গ্রামের জামাল মিয়ার বাড়িতে আরেকটি ডাকাতির ঘটনা সংঘটিত হয়। ২০-২২ জনের একটি সশস্ত্র ডাকাত দল বাড়ির কলাপসিপল গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। জামাল মিয়া ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি তালা ভেঙে নগদ প্রায় ৬ লাখ টাকা ১৩ ভরি স্বর্ণ অন্যান্য জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, খবর পেয়ে ডাকাত কবলিত বাড়িগুলো পরিদর্শন করে এসেছি। এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে ডাকাতদের সনাক্ত ও ডাকাতি মালামাল উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে।

উল্লেখ্য চোর- ডাকাতের প্রতিরোধে দীর্ঘ কয়েক মাস ধরে গজারিয়া উপজেলার বিভিন্ন গ্রামে রাত জেগে পাহারা দিচ্ছে গ্রামবাসী।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর