নরসিংদীতে ৪ % চাঁদা কর্তনের প্রতিবাদে মানববন্ধন

বেসরকারি শিক্ষক-কর্মচারিদের অবসর বোর্ড ও কল্যাণ তহবিলে অতিরিক্ত চার শতাংশ চাঁদা কর্তনের জারিকৃত প্রজ্ঞাপন বাতিলের দাবিতে নরসিংদীর মনোহরদীতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরাম মনোহরদী উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের মনোহরদী উপজেলা শাখার জেষ্ঠ্য সভাপতি মো. হযরত আলীর সভাপতিত্বে ও প্রভাষক রুহুল আমিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক অধ্যাপক দেলাওয়ার হোসেন আজিজী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, অধ্যক্ষ সাইফুল ইসলাম, মনোহরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আমান উল্লাহ মোল্লা, সহ সভাপতি আবুল হাসেম ভূঞা, আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, আব্দুল মজিদ, ওয়ালিউল্লাহ, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান বাচ্চু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ, মাজহারুল ইসলাম, কুতুব উদ্দিন, জসিম উদ্দিন, মোস্তফা কামাল, সহ প্রচার সম্পাদক ওমর ফারুক, হাবিবুল্লাহ বাহার, ওয়াজ উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে অবসর ও কল্যাণ তহবিলের অতিরিক্ত চার শতাংশ কর্তনের প্রজ্ঞাপন স্থায়ীভাবে বাতিলের দাবী জানান। অন্যথায় সারাদেশের বেসরকারী শিক্ষক-কর্মচারীরা রাজপথে নেমে দাবী আদায়ের জন্য কঠোর কর্মসূচি ঘোষনা করবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর