সিরাজগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধে অবদান রাখায় সম্মাননা পেলেন এসিল্যান্ড

সিরাজগঞ্জে ২২ মাসে ২০৮ টি বাল্যবিবাহ প্রতিরোধে অসামান্য অবদান রাখায় সদরের সহকারী কমিশনার (ভূমি) জনাব মো. আনিসুর রহমান এর হাতে বিশেষ সম্মাননা তুলে দেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মো. হাবিবে মিল্লাত মুন্না।

বুধবার বিকালে শহরের এম. মনসুর আলী অডিটোরিয়ামে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক জন্ম নিবন্ধন নিশ্চিতকরণ, মাতৃমৃত্যু ও শিশু মৃত্যু হ্রাস, নারীর প্রতি সহিংসতা বন্ধে আয়োজিত নারী সমাবেশে এ সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারকে জন্ম নিবন্ধন নিশ্চিতকরণ ও বাল্যবিবাহ প্রতিরোধ এ্যাপস প্রস্তুতকরণে ও বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সিরাজগঞ্জ জেলায় এ পর্যন্ত ২০৮ টি বাল্যবিবাহ বন্ধ করেছেন সদরের সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুর রহমান। তিনি দুইবার একদিনে ৭ বাল্যবিবাহ বন্ধ করে ইতিমধ্যে রেকর্ড সৃষ্টি করেছেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মালদ্বীপের এম্বাসেডর মিস আয়শা শান শাকির, ইউএনএফপিএ এর বাংলাদেশ প্রতিনিধি ড. অসা টরকেলসন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আবু ইউসুফ, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল লতিফ বিশ্বাস, উইমেন্স চেম্বার এর প্রেসিডেন্ট মিসেস শারিতা মিল্লাত, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন প্রমুখ।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর