দুই বছরের শিশুকে ধর্ষণ, র‌্যাবের জালে ধর্ষক

কিশোরগঞ্জে দুই বছর বয়সী শিশু ধর্ষণকারী আকরাম (১৭) নামে কে আটক করেছে র‌্যাব । গতকাল (বুধবার) রাতে কিশোরগঞ্জর কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার মোড় থেকে তাকে আটক করা হয়। সে জেলার ভৈরব উপজেলার মানিকদী গ্রামের মিলন মিয়ার ছেলে।

আজ দুপুরে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ প্রেসব্রেফিং এ জানান, গত ১৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদি পাড়াতলা গ্রামের দুই বছর বয়সী শিশুকে আকরাম ধর্ষণ করে। ঘটনাটি শিশুর মা দেখে ফেললে সে শিশুটি রেখে দ্রুত পালিয়ে যায়। পরে শিশুটিকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে।

এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে এদিন রতেই ভৈরব থানায় একটি মামলা করে। মামলার পর থেকে আকরাম পলাতক ছিল। ঘটনার পর থেকে পুলিশ তার বাড়িতে একাধিক অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি। র‌্যাব সদস্যরা মোবাইলে প্রযুক্তি ব্যবহার করে বুধবার গভীর রাত সাড়ে ৩ টায় কটিয়াদি বাসস্ট্যান্ড থেকে আটক করে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর