জাককানইবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) শিক্ষক সমিতি নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক মো:নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবীব নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে নির্বাচিতদের নাম ঘোষণা করেন শিক্ষক সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বিজয় ভূষন দাস।

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি ড.তুষার কান্তি সাহা, যুগ্ম সম্পাদক আাসিফ ইকবাল আরিফ, সাংগঠনিক সম্পাদক নীলা সাহা, কোষাধ্যক্ষ প্রহল্লাল চন্দ্র দাস, দপ্তর ও প্রচার সম্পাদক মো. মাজহারুল হোসেন তোকদার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বিজয় চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. সেলিম আল মামুন এবং কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন আল জাবির, বিজয় কর্মকার, মো. রিয়াদ হোসেন, মো. রিয়াজুল ইসলাম, ড. মো. সুজন আলী, ড. মুহাম্মদ সাইফুল ইসলাম, তানিয়া আফরিন তন্বী।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর