মাঠের বাইরে থেকেও অস্কার জিতলেন সাকিব

আইসিসির নিষেধাজ্ঞার কারনে ব্যাট-বলের লড়াই থেকে দূরে আছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান, মাঠের বাইরের সময়টা বেশ ফুরফুরে যাচ্ছে দেশ সেরা ক্রিকেটারের। ক্রিকেট থেকে দূরে থাকলেও ক্রিকেটের বাহিরে বেশ সরব ছিলেন তিনি, নিয়মিত খবরের শিরোনাম হয়েছেন পরিবার এবং বিজ্ঞাপন নিয়ে।

তাইতো মাঠের বাহিরে থেকে আবারো আলোচনায় সাকিব। সিপিএল টি-২০ লীগে অস্কার জিতলেন তিনি। ২০১৩ সালের ৩ আগষ্ট, ত্রিনবাগো নাইট রাইডার্সের ব্যাটসম্যানদের স্পিন ঘূর্নিতে কাবু করেছিলেন সাকিব।

৪ ওভার বোলিং করে ৬ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেলেন সাকিব, সেদিনের সেই বোলিং কীর্তি এতদিন পর আবারো আলোচনায় নিয়ে এসেছে সিপিএল টুর্নামেন্ট কমিটি। ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের সেরা বোলিং স্পেল ক্যাটাগরিতে অস্কার জিতেছে সাকিবের সেই বোলিং পারফর্মেন্স। এছাড়া সিপিএলে ইয়ং ক্রিকেটার ক্যাটাগরিতে অস্কার জিতেছেন গ্লেন ফিলিপস, টুর্নামেন্ট সেরা পারফর্মার ক্যাটাগরিতে অস্কার গেছে হেইডেন ওয়ালশের ঘরে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর