স্টার জলসায় আইপিএলের ধারাভাষ্য করবেন হাবিবুল বাশার

বাংলাদেশি ক্রিকেটাররা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নানা সময়ে বিভিন্ন ফ্র্যাঞ্জাইজির হয়ে খেলার সুযোগ পেয়েছেন। এবার মাল্টি মিলিয়ন ডলারের এই টুর্নামেন্টে ধারাভাষ্য দিতে যাচ্ছেন বাংলাদেশ সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এর আগে ধারাভাষ্য দেয়ার অভিজ্ঞতা ছিল না বাশারের। তবে দীর্ঘদিন ক্রিকেট খেলায় থাকায় প্রথমবারের মতো ধারাভাষ্য দেয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

টাইগারদের অন্যতম সফল অধিনায়ক বলেন, আমি মনে করি, খুব একটা সমস্যা হবে না। আমার ক্রিকেট খেলার যথেষ্ট অভিজ্ঞতা আছে। আমি তো ক্রিকেট নিয়েই কথা বলব, তাই না? প্রশ্ন রাখেন তিনি।

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার হয়ে বাংলায় ধারাভাষ্য দেবেন বাশার। এ লক্ষ্যে ১৯ এপ্রিল ঢাকা ত্যাগ করবেন তিনি। সাতদিনের জন্য ভারতে থাকার কথা তার।

হাবিবুল বাংলাদেশের হয়ে ৫০টি টেস্ট ও ১১১টি ওয়ানডে খেলেছেন। টেস্টে ৩ হাজার ২৬ ও ওয়ানডেতে ২ হাজার ১৬৮ রান করেছেন তিনি।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুকে অনেকেই এ নিয়ে মতামত প্রকাশ করছেন।

বাংলাদেশের ক্রিকেট ম্যাচ মানেই আতহার আলী খানের প্রাণবন্ত কণ্ঠস্বর। এর আগে তার এ অভিজ্ঞতা হয়েছে। সাধারণত ইংরেজিতে ধারাভাষ্য দিলেও আইপিএলের দ্বাদশ আসরে তিনিও একই চ্যানেলে বাংলায় ধারাবিবরণী দিয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর