৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, আটক লম্পট বৃদ্ধ

নওগাঁ জেলার সাপাহারে আব্দুল ওয়াহেদ (৫৮) নামের এক লম্পটকে আটক করা হয়েছে। ৭ বছর বয়সী একটি শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়ে সাপাহার থানায়। উপজেলার দিঘিরহাট মিরা পাড়া গ্রামের মৃত শেখ মোহাম্মাদ নাদুর ছেলে আব্দুল ওয়াহেদ ।

জানা যায়। মিরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী গত ১১ই ফেব্রুয়ারি সন্ধায় ইসলামি জলসায় যাবে বলে তার মায়ের কাছে বায়না ধরে। মেয়েটির পরিবারে সাথে ওয়াহেদের ভাল সম্পর্ক থাকায় মেয়েটির মা ওয়াহেদের সাথেই মেয়েটিকে জলসা শুনতে পাঠায়। জলসাস্থলে গিয়ে মেয়েটিকে বিভিন্ন ধরনের খেলনা কিনে বাড়িতে ফেরার সময় পার্শ্বের মাঠে নিয়ে নারকীয়ভাবে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি কান্না করে বাড়িতে জানিয়ে দিবে বললে লম্পট ওয়াহেদ মেইয়েটিকে আরও খেলনা কিনে দিয়ে বিষয়টা ভুলিয়ে দেয়। বাড়ি ফিরে মেয়েটির শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেয়ায় এক সপ্তাহ পরে পরিবারকে বিষয়টি জানায়। ১৮ই ফেব্রুয়ারি মেয়েটিকে নিয়ে তার মা নওগাঁ সদর হাসপাতালে যায় চিকিতসার জন্য।

খবর পেয়ে চরিত্রহীন ওই বৃদ্ধকে ঐদিনই গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ওয়াহেদ ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে নিশ্চিত করেছেন সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর