পিডিএফ জাবি শাখার নতুন কমিটিতে সভাপতি কমল, সম্পাদক হুরাইরা

ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ২০২০ সালে ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। বিজ্ঞানী ও জাবির পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এ এ মামুন এই নতুন কমিটির ঘোষণা করেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় নতুন কলা ও মানবিকী অনুষদের দর্শন বিভাগের ১০৩ নং রুমে সংগঠনির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ নতুন কমিটি ঘোষনা হয়।

এতে সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী রোকনুজ্জামান কমল এবং সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন একই বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী আবু হুরাইরা।

সহ সভাপতি হিসেবে ৪৫ তম ব্যাচের ৫জন মনোনিত হয়েছে।তারা হলেন- লোকপ্রশাসন বিভাগের পুজা বিশ্বাস, শাহজাহান আলী, রাজিব হোসাইন, ইতিহাস বিভাগের এনামুল হাসান, সরকার ও রাজনীতি বিভাগের শফিউর রহমান।

কমিটিতে অর্থ সম্পাদক হিসেবে কে এম হেদায়েত উল্লাহ ও সাংগঠনিক সম্পাদক তমালিকা তালুকদার মনোনিত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪৭ তম ব্যাচের আব্দুল গাফ্ফার , কোষাধ্যক্ষ হিসেবে প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪৭ তম ব্যাচের হেদায়েত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ৪৭ তম ব্যাচের তমালিকা তালুকদার,সহ সাংগঠনিক সম্পাদক গনিত বিভাগের ৪৮ ব্যাচের জান্নাতুল হাসান জনি,অফিস সম্পাদক দর্শন বিভাগের ৪৬ব্যাচের মাহবুবুর রহমান মুরাদ ছাত্র অধিকার ও কল্যাণ সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের ৪৭ তম ব্যাচের মকলেছুর রহমান , মিডিয়া সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের ৪৭ ব্যাচের নিশাত তাসনিম।

যুগ্ম মিডিয়া সম্পাদক হিসেবে ইতিহাস বিভাগের ৪৮ ব্যাচের হোসনে আরা হাবিব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ৪৭ ব্যাচের হাসিব সোহেল, শিক্ষা সম্পাদক হিসেবে ইতিহাস বিভাগের সাইফুল ইসলাম(৪৭ব্যাচ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে ফার্মেসি বিভাগের জাহিদ (৪৭ ব্যাচ),ইভেন্ট মেনেজমেন্ট সেক্রেটারি হিসেবে লোকপ্রশাসন বিভাগের রিয়েলি চাকমা( ৪৭ব্যাচ) ,আইন সম্পাদক হিসেবে আইন বিভাগের রিজু (৪৮ ব্যাচ)।

কার্যকরি সম্পাদক হিসেবে নাইম ইসলাম (৪৭ব্যাচ),লালন মিঞা (৪৭ ব্যাচ) , মিরাজুল ইসলাম (৪৮ ব্যাচ) সিয়াম (৪৮ব্যাচ). আনন্দ মহন রায়(৪৮ব্যাচ) ,জান্নাতুল ফেরদৌস (৪৮), সুরাইয়া ওমি(৪৭ব্যাচ), আলী আকবর সরকার (৪৮ ব্যাচ) ও অনিক ।

এই সময় আরও উপস্থিত ছিলেন- অধ্যাপক আইরিন আখতার, সহযোগী অধ্যাপক সুলতানা আক্তার,ব্যাংক এশিয়ার হেমায়েতপুর শাখার ম্যানেজার ফয়সাল আমিন, ডউউঋ এর প্রোজেক্ট অফিসার আব্দুল হাই,বিপিএটিসির রিসার্চ অফিসার হাসিব মামুন, ইউথ নেট, পিডিএফ এর টিম লিডার নাজমুস সাকিব, ইউথ নেট, পিডিএফ এর টিম লিডার মিছবাহ শাহেদ সহ পিডিএফ এর শতাধিক ভলেন্টিয়ার উপস্থিত ছিল।

উল্লেখ্য, ২০০৮ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পিডিএফ প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর