র‍্যাবের অভিযানে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

র‍্যাব-৪ এর অভিযানে বিপূল পরিমাণ ইয়াবা ট্যাবলেট সহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা।

আটক ওই মাদক ব্যবসায়ীর নাম মোঃ আরিফুল ইসলাম (৩২)। তিনি যশোর জেলার বাঘারপাড়া থানার কেবশপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। বর্তমানে পল্লী বিদ্যুত এলাকার আর.ই.বি রোড়ের আনোয়ারের বাড়িতে ভাড়া থাকতেন বলে র‍্যাব সূত্রে জানা যায়।

এর আগে সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার পল্লী বিদ্যুতের পূর্ব ডেন্ডাবর এলাকার আর.ই.বি রোড় সংলগ্ন হাজী রিয়াজ উদ্দিন মার্কেটের সামনে থেকে ৫৯১ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করা হয়।

এব্যাপারে, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে আরিফুল ইসলামকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫৯১ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক আরিফুল ইসলাম বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ওই এলাকাসহ সাভারের বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাকে মাদক আইনে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর