তিন সংসদীয় উপনির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষনা

ঢাকা, গাইবান্ধা ও বাগেরহাটের ৩টি সংসদীয় আসনের উপনির্বাচনের জন্য দলীয় প্রার্থীদের নাম ঘোষনা করেছে জাতীয়তাবাদী দল বিএনপি। মনোয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শেষে সোমবার (১৭ই ফেব্রুয়ারি) বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে প্রার্থীদের নাম ঘোষনা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিন সংসদীয় আসনে বিএনপির মনোনয়নপ্রাপ্তরা হলেন, ঢাকা-১০ আসনে ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও ধানমন্ডি থানার সভাপতি শেখ রবিউল আলম রবি, বাগেরহাট-৪ আসনে কাজী খায়রুজ্জামান শিপন ও গাইবান্ধা-৩ আসনে জেলা বিএনপির সভাপতি ডা. মাইনুল হাসান সাদিক।

এর আগে দলের নীতিনির্ধারকরা মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেন। বৈঠকে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু মনোনয়ন বোর্ডের বৈঠক চলাকালে উপস্থিত ছিলেন।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর