রাস্তায় ছুঁড়ে ফেলা শিশুকে উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রামে সাত মাস বয়সী এক কণ্যা শিশুকে রাস্তা হতে তুলে চিকিৎসার্থে হাসপাতালে ভর্তি করেছেন এক পুলিশ কর্মকর্তা। ১৭ ফেব্রুয়ারী(সোমবার) খুলশী থানাধীন পলিটেকনিক এলাকায় অজ্ঞাত ব্যক্তি চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কবরের পাশে সাত মাস বয়সী এক শিশুকে ছুঁড়ে ফেলে পালিয়ে গেলে খুলশী থানার এক পুলিশ কর্মকর্তা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

জানা যায়, সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর একটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের আওতাধীন খুলশী থানার পলিট্যাকনিকেল এলাকায় মডেল স্কুলে এসএসসি পরীক্ষা কেন্দ্রের বাইরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন খুলশী থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ। যেখানে খুলশী থানার এএসআই হিরন মিয়াও উপস্থিত ছিলেন।

দায়িত্ব পালন কালে তিনি দেখতে পান দ্রুতগামী একটি সিএনজিচালিত ট্যাক্সির ভিতর থেকে ছোট বস্তু সদৃশ কিছু একটা ফেলে দিয়ে সিএনজি ট্যাক্সিটি চলে যাচ্ছে। যা দেখে হিরণ মিয়ার সন্দেহ হলে তিনি ঘটনাস্থলে এগিয়ে যান এবং ৭ মাস বয়সের একটি কণ্যা শিশুকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন।

ছবি: বার্তাবাজার

তাৎক্ষণিকভাবে তিনি খুলশী থানার ওসির সাথে আলোচনা করে শিশুটিকে সুচিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যান। শিশুটির অসুস্থতার খবর পেয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (উত্তর বিভাগ) পক্ষ থেকে বাচ্চাটির সুচিকিৎসার ব্যবস্থা করা হয়। বর্তমানে শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে এবং তার অবস্থার উন্নতি হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর