বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন রাবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ ছাত্র গ্রুপে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ছাত্রী গ্রুপে রাজশাহী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার বিকেলে রাবি’র জিমনেসিয়াম এ চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলগুলোর হাতে ট্রফি তুলে দেন রাবির উপ- উপাচার্য অধ্যাপক ড.আনন্দ কুমার সাহা এবং উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো জাকারিয়া।

ছাত্র গ্রুপে প্রথম রানার্স-আপ রাজশাহী বিশ্ববিদ্যালয় ও দ্বিতীয় রানার্স আপ ইসলামী বিশ্ববিদ্যালয়। ছাত্রী গ্রুপে প্রথম রানার্স আপ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও দ্বিতীয় রানার্স আপ ইসলামি বিশ্ববিদ্যালয় ।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো জাকারিয়া বক্তব্য রাখেন।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ সাংগঠনিক কমিটির সদস্য সচিব রাবি’র শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো. আসাদুজ্জামান এবং প্রক্টর প্রফেসর লুৎফর রহমান।

অনুষ্ঠান সঞ্চলনা করেন অগ্রনী স্কুল এন্ড কলেজের শারিরীক শিক্ষা বিভাগের শিক্ষক আব্দুর রোকন মাসুম।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি থেকে রাবি ভেন্যুতে অনুষ্ঠিত হওয়া বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ এ ২৬ টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর