ঝিনাইদহে র‌্যাব ও সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

তরুণ সমাজকে মাদক ও নানা অপকর্ম থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই’ এই ধারনা সর্বস্তরের মানুষের মাঝে ছড়িয়ে দিতে ঝিনাইদহে হরিণাকুন্ডুতে অনুষ্ঠিত হয়ে গেল জমজমাট এক প্রীতি ফুটবল ম্যাচ। এ প্রীতি ফুটবল ম্যাচে প্রতিদ্বন্দ্বীতা করে ঝিনাইদহ প্রেসক্লাব একাদশ বনাম ঝিনাইদহ র‌্যাব-৬ একাদশ।

রোববার (১৬ই ফেব্রুয়ারি) বিকেলে হরিণাকুন্ডু উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে জমজমাট এ ম্যাচ দেখতে ভীড় করেন হাজার হাজার দর্শক। খেলা শুরুর ৩ মিনিটে গোল করে এগিয়ে যায় র‌্যাব-৬ একাদশ। গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে ঝিনাইদহ প্রেসক্লাবের খেলোয়াড়রা। পাল্টা-পাল্টি আক্রমনের মধ্যে দিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধের শুরুতে আরও এক গোল দিয়ে ২ গোলে এগিয়ে যায় র‌্যাব। আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে চলে ম্যাচটি। শেষের ১০ মিনিট আগে প্রতিপক্ষ র‌্যাবের নেটে বল দিয়ে জয়ের আশা দেখেন কলমযোদ্ধারা। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও গোল পরিশোধ করতে পারেনি কলম সৈনিকরা। শেষে ২-১ গোলে কোবরার কাছে পরাজিত হতে হয় সাংবাদিকদের।

ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকি সমি’র পৃষ্টপোষকতায় ঝিনাইদহের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘ঝিনাইদহ সংবাদ’র প্রকাশক জাহিদুল ইসলাম বাবু’র সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত হয় এ খেলা। খেলা শেষে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও রানার্সআপ দলের অধিনায়ক ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, সংসদ সদস্য’র প্রতিনিধি রওশন আলী, হরিণাকুন্ডু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুজ্জামান তাজুসহ সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর