সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষার্থীদের শোক র‌্যালি ও মানববন্ধন

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুপূর্ব পাড় গোলচত্ত্বরে সড়ক দুর্ঘটনায় ম্যাটসের দুই ইন্টার্ন চিকিৎসক নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে টাঙ্গাইলে শোক র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

সোমবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে থেকে শোক র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন কমূসূচি পালন করেন।এতে জেলার সরকারি ও বিভিন্ন বেসরকারি ম্যাটসের সহশ্রাধিক শিক্ষার্থী অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক ডা.আমিনুল ইসলাম,ইন্টার্ন ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন জেলা শাখার সভাপতি রাসেল সরকারসহ আন্দোলনকারী একাধিক শিক্ষার্থী।

বক্তারা বলেন,গত রোববার বিকেলে বঙ্গবন্ধু সেতুতে বেড়াতে গিয়ে বাসের চাপায় দুই মেডিকেল ইন্টার্ট চিকিৎসক নিহত হয়েছেন।এভাবে আর কত প্রাণ ঝড়বে সড়কে। কত মায়ের বুক খালি করবে চালকরা।

দ্রুত সময়ের মধ্যে ঘাতক চালক ও হেলপারের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘাতক বাসের চালক ও হেলপারকে গ্রেফতার না করা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর