পাবনায় চারদিন ধরে নিখোঁজ কৃষক ওসমান, উদ্বেগ উৎকন্ঠায় পরিবার

পাবনা সাঁথিয়া উপজেলায় গত চারদিন ধরে নিখোঁজ রয়েছে ওসমান গনি (৩৫) নামে এক কৃষক। স্বামীর খোঁজ পেতে দ্বারে দ্বারে ঘুরছে স্ত্রী লতা। কোন কূল কিনারা পাচ্ছেন না তিনি। এ দিকে স্বামীর সন্ধান না পেয়ে উদ্বেগ উৎকন্ঠায় কাটছে ওসমানের পরিবার।

ঘটনাটি ঘটেছে উপজেলার আফড়া গ্রামে। অপহৃত ওসমান ওই গ্রামের আনসার আলীর ছেলে। এ ঘটনায় নিখোঁজের পিতা আনসার আলী বাদী হয়ে সাঁথিয়া থানায় সাধারণ ডায়েরীভূক্ত করে।

নিখোঁজের পিতা আনসার আলী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত শুক্রবার (১৪ফেবরুয়ারী) সন্ধ্যায় ওসমান ধান লাগানোর কামলার খোঁজে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনী। এর পর তারা আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খুজাখুজি করে না পেয়ে গেল শনিবার আনসার আলী বাদী হয়ে সাঁথিয়া থানায় সাধারণ ডায়েরী করে। গেল ৪দিন ধরে এখনও নিখোঁজ স্বামীর কোন খোঁজ না পেয়ে উদ্বেগ উৎকন্ঠার মধ্যে দিনকালাতিপাত করছেন পরিবারটি।

সাঁথিয়া থানার অফিসার্স ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা তাদের জিডি পেয়ে তাৎক্ষনিক নিখোঁজ ওসমানের ব্যবহৃত মোবাইল ফোন নং ( ০১৭১৯-৯২৮৩২০) তে ফোন দিয়ে তার অবস্থানটা জেনেছি। সে ঢাকা আমিন বাজারে আছে এলাকায় অবস্থান করছে। আমাদের ধারনা সে বাড়ি থেকে কোন কারণে রাগ করে গেছে তাই কারও সাথে যোগাযোগ করতে ইচ্ছুক নয়।

নিখোঁজ ওসমানের স্ত্রী লতা পারভীন জানায়, আমার স্বামীকে কেউ অপহরণ করে নিয়ে গেছে। বাড়ি থেকে রাগ করে যাওয়ার মতো পরিবারে কিছু ঘটেনি।আমার স্বামীকে কেউ হয়তো ধরে নিয়ে গেছে। সেই ১দিন কিছু সময়ের জন্য ফোন খোলা পাওয়া গিয়েছিল। তারপর থেকে ফোন প্রতিদিনই করা হয় কিন্তু বন্ধ পাওয়া যায়। গতকাল সোমববার বিকেলে আবার ফোন দেয়া হলে রিং হয়েছিল কিন্তু রিসিভ হয় নাই। পূণরায় আবার দিলে বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, এ অভিযোগ পাবনা পুলিশের গোয়েন্দা সংস্থায় (ডিবি) গিয়ে জানিয়ে এসেছি এবং জিডির একটা কপি আমি তাদেরকে দিয়েছি। র‌্যাব অফিসে গিয়েছি তারা আমাকে মামলা করে তারপর আসতে বলেছে। মামলা করবেন বলেও জানান তিনি ।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর