যশোরে পৃথক অভিযানে হেরোইন-গাঁজাসহ আটক ২

যশোর বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক দুটি অভিযানে সাদিপুর গ্রামের মৃত আমির আলীর ছেলে জুলু বিশ্বাস(৫০)কে ২০ (বিশ)গ্রাম হিরোইন ও গাজিপুর গ্রামের শহিদুল ইসলাম এর স্ত্রী মোছাঃ তহমিনা বেগম(২৫)কে ২ কেজি গাজা সহ আটক করেছে।

রবিবার(১৬ ই ফেব্রুয়ারি)রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন ও এএসআই আলমগীর সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে ২০(বিশ)গ্রাম হিরোইন সহ নিজ বাড়ি থেকে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।অপর দিকে (এসআই) মোস্তাফিজুর রহমান ও (এএসআই)রবিউল ইসলাম বেনাপোল পোর্ট থানাধীন বোয়ালিয়া মাঠ থেকে ২ কেজি গাজা সহ নারী মাদক ব্যবসায়ী কে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান “বার্তা বাজার”কে জানান,বেনাপোল পোর্ট থানাধীন বোয়ালিয়া ও সাদিপুর গ্রামে পৃথক অভিযান চালালে হিরোইন ও গাজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক দুই মাদক ব্যবসায়ীকে সোমবার(১৭ই ফেব্রুয়ারি)মাদক আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর