যে কোন সময় ঘোষনা করা হবে স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি

গত বছরের ১৬ই নভেম্বর আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে নির্মল রঞ্জন গুহকে সভাপতি ও আফজালুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়। সম্মেলনের প্রায় ৩ মাস পর পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

সংশ্লিষ্টরা জানিয়েছে সভাপতি নির্মল রঞ্জন গুহ অসুস্থ থাকায় এতদিন পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়নি। এখন তার অবস্থা ভালো। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমতি নিয়ে শিগগির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

এদিকে কমিটি ঘোষণার খবরে শেষ মুহূর্তে পদপ্রত্যাশীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন। প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় নেতাদের কাছে ভিড় করছেন তারা।

স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা একটি জাতীয় দৈনিককে জানিয়েছেন, চাঁদাবাজির মামলা এবং খুনের মামলার আসামিরাও পদ পেতে মরিয়া হয়ে উঠেছেন। এমন দুজনকে দলের কেন্দ্রীয় কার্যালয় ও সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়েও দেখা গেছে।

তবে বিতর্কিত কাউকে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে না বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি বলেন, একটি পরিচ্ছন্ন নেতৃত্ব উপহার দেওয়ার অভিপ্রায়ে আমরা কাজ করছি। আমরা পূর্ণাঙ্গ কমিটির কাজ ইতোমধ্যে সম্পন্ন করে রেখেছি। ।।আমাদের সময়।।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর