চট্রগ্রামে ছাত্রলীগের আনন্দ মিছিল

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে রেজাউল করিম চৌধুরীকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে চান্দগাঁও থানা ছাত্রলীগ।

১৬ ফেব্রুয়ারী (রবিবার) বিকালে চান্দগাঁও থানা ছাত্রলীগের উদ্যোগে এ আনন্দ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নুরুন্নবী সাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের পরিচালনায় আনন্দ মিছিলটি চান্দগাঁও বাস টার্মিনাল এলাকা থেকে শুরু হয়ে মূল সড়ক প্রদক্ষিণ করে বহর্দ্দার হাট চত্বরে গিয়ে শেষ হয় এবং মিছিল পরবর্তী এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা আসন্ন চসিক নির্বাচনে রেজাউল করিম চৌধুরীকে মেয়র পদে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রেজাউল করিম চৌধুরী মেয়র নির্বাচনে জয়ী হলে চট্টগ্রামের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আনন্দ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি নয়ন উদ্দিন, আব্দুল্লাহ আল আহসান হিমেল, আবু সাঈদ মুন্না, ফারহানুল হক রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তাহসিন, তৌহিদুল ইসলাম বাবু, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা সোহেল তালুকদার, সাজ্জাদ আলম, সাজ্জাদুল ইসলাম, লুৎফা আজিম রেনেসা, মিনহাজ রহমান, বিপুল তালুকদার, দেলোয়ার হোসেন, সাগর দাশ, আরমান হোসেন, তারেক হোসেন, আনোয়ার হোসেন সহ বিপুল সংখ্যক নেতা কর্মী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর