চবি’র আট অনুষদে সম্পন্ন হলো ডিন নির্বাচনী অনুষ্ঠান

মুহাম্মাদ হুমায়ুন চৌধুরী, ব্যুরো চীফ চট্টগ্রাম, ১৬ ফেব্রুয়ারী ২০২০ঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সম্পন্ন হলো আট অনুষদের ডিন নির্বাচনী অনুষ্ঠান। জয়ী হয়েছেন হলুদ দল মনোনীত ৪ প্রার্থী ও হলুদ দলের ৪ বিদ্রোহী প্রার্থী।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের ডিন নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনী ফলাফলের আনুষ্ঠানিক ঘোষণা করা না হলেও প্রাথমিক ভোট গণণা শেষে নির্বাচিত প্রার্থীদের নাম উল্লেখ করা হয়েছে বলে জানান চবি’র শিক্ষক নিয়োগ শাখার ডেপুটি রেজিস্ট্রার ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার মোহাম্মদ হাসান মিয়া।

তিনি জানান, প্রাথমিক ভোট গণনা অনুযায়ী ডিন নির্বাচনী অনুষ্ঠানে হলুদ দলের মনোনীত প্রার্থীদের মধ্যে জয়ী হয়েছেন যথাক্রমে, কলা ও মানববিদ্যা অনুষদের প্রার্থী বাংলা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মহীবুল আজিজ, সমাজবিজ্ঞান অনুষদের প্রার্থী রাজনীতি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী,জীববিজ্ঞান অনুষদের প্রার্থী ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হোসাইন, মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ অনুষদের প্রার্থী ফিশারিজ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ রাশেদুন্নবী।

পক্ষান্তরে হলুদ দল বিদ্রোহী প্রার্থীদের মধ্যে নির্বাচিত চার জন হলেন, আইন অনুষদের প্রার্থী আইন বিভাগের অধ্যাপক এবিএম আবু নোমান, বিজ্ঞান অনুষদের প্রার্থী পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাসিম হাসান, ব্যবসায় প্রশাসন অনুষদের প্রার্থী মার্কেটিং বিভাগের অধ্যাপক এসএম সালামত উল্ল্যাহ ভূঁইয়া এবং ইঞ্জিনিয়ারিং অনুষদের প্রার্থী কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাশেদ মোস্তফা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর