পিবিএ সম্পাদক ও বিওজেএ’র সভাপতি জাহিদ ইকবালের জন্মদিন পালিত

বার্তা সংস্থা পিবিএ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন- বিওজেএ’র সভাপতি জাহিদ ইকবালের জন্মদিন পালিত হয়েছে । ১৮এপ্রিল তার ৪৩ তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উত্তরা পিবিএ অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

জন্মদিন অনুষ্ঠানে জনাব জাহিদ ইকবাল বলেন, আমার জন্মদিনের তারিখ আমি তো ভুলেই গিয়েছিলাম । কিন্তু অফিসে এসে আমাকে অবাক হতে হলো । দেখলাম আমার সহকর্মীরা শুভেচ্ছা জানানোর জন্য ফুলের তোড়া হাতে নিয়ে এবং কেক টেবিলে রেখে আমাকে হতবাক করেছে । আমি জন্মদিন উপলক্ষে আমার শুভানুধ্যায়ী ও সহকর্মীদের কাছে দোয়া কামনা করছি । যারা আজ আমার এই জন্মদিন পালন করেছেন সবাইকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এসময় পিবিএ’র সিনিয়ার রির্পোটার ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন- বিওজেএ সাধারন সম্পাদক এম ইব্রাহীম সরকার বলেন, আমরা যারা এখানে উপস্থিত আছি সকলে জাহিদ ইকবালের দীর্ঘায়ু কামনা করি ।

এসময় উপস্থিত ছিলেন ,দৈনিক দিনকালের সিনিয়ার সহ-সম্পাদক হানিফ তালুকদার,ফাহিম শাওন, মইনুল ইসলাম, মারুফ সরকার, মো: এনামুল হক,মো: সুমন মিয়া,মাহাবুবুর রহমান ও মো: রনি ইমরান প্রমুখ ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর