দক্ষিণখানে ৩ খুন, ডায়েরির পাতায় লেখা খুনের কথা

গত শুক্রবার রাজধানী ঢাকার দক্ষিনখানের একটি বাড়ি থেকে মা ও ২ শিশুর লাশ উদ্ধারের পর বাড়িটিতে তল্লাশি চালিয়ে একটি ডায়েরী উদ্ধার করা হয়েছে। ডায়েরিটিতে বাচ্চাদের খুন করার বিষয়ে এক লাইনের একটা নোট লেখা রয়েছে। ধারনা করা হচ্ছে ডায়েরিতে লেখা নোটটি নিহত মুন্নি রহমানের স্বামীর হাতের লেখা।

মুন্নি রহমানের স্বামী বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেডের উপসহকারী প্রকৌশলী রাকিব উদ্দিনের বলে ধারনা করা ডায়েরিটিতে লেখা রয়েছে “বাচ্চাদের মেরে ফেললাম, আমার লাশ রেললাইনে পাওয়া যাবে”।

এছাড়া বাসাটি থেকে একটি হাতুড়িও উধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে এখন পর্যন্ত রাকিব উদ্দিন ভুইয়ার কোনো খোঁজ পাওয়া যায়নি বলে পুলিশ ধারনা করছে উনিই খুন করে পালিয়ে বেড়াচ্ছেন। তাকে পাওয়া গেলে হত্যাকান্ডের রহস্য উদঘটন করা যাবে।

মাদকে আসক্ত হয়ে বিপথগামী ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার রাকিব উদ্দিন প্রায় কোটি টাকার মত ঋনে জড়িয়ে পড়েন। যার ফলে সংসারে অশান্তি লেগেই থাকতো। যার জের ধরে স্ত্রী মুন্নিকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ও দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গিয়েছেন তিনি।

উত্তরা বিভাগ পুলিশের অতিরিক্ত উপকমিশনার হাফিজুর রহমান বলেন, লেখাটি রাকিব উদ্দিনের বলে মনে হচ্ছে। আরও পরীক্ষা নীরিক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। তবে ডায়েরির লেখাটি ছাড়া তিনি আর বেশি কিছু বলেননি।

উল্লেখ, গত শুক্রবার দক্ষিনখানের প্রেমবাগান রোডের একটি বাড়ি থেকে মুন্নি রহমান, ১২ বছরের ছেলে ফারহান এবং ৩ বছরের মেয়ে লাইবার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে মা ও দুই সন্তানের মৃতদেহ ময়নাতদন্ত শেষে রাতেই বনানী কবরস্থানে দাফন করা করা হয়।

পলাতক রাকিব উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চুছে বলে জানান দক্ষিনখান থানার পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন।

বার্তা বাজারে/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর