সিরাজগঞ্জে মা ও মেয়েসহ তিনজনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের বেলকুচিতে পৃথক ঘটনায় মা ও মেয়েসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া পশ্চিমপাড়া ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধলগাগড়াখালী এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন- ক্ষিদ্রমাটিয়া পশ্চিমপাড়া গ্রামের আব্দুল কাদের মাস্টারের স্ত্রী রোজিনা খাতুন (৩৬) ও তার মেয়ে কানিজ ফাতেমা (০৮) এবং ধুলগাগড়াখালী গ্রামের ইসলাম শেখের প্রতিবন্ধী ছেলে আবু মুছা (২৫)।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে ক্ষিদ্রমাটিয়া গ্রামের আব্দুল কাদের মাস্টারের স্ত্রী রোজিনা খাতুন তার মেয়ে কানিজ ফাতিমাকে শ্বাসরোধে হত্যা করেন। মেয়েকে হত্যার পর রোজিনা নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে। অপমৃত্যুর মামলা করে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ আড়াই শ’ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।তিনি বলেন, এছাড়াও দৌলতপুর ইউনিয়নের ধুলগাগড়াখালী গ্রামের ইসলাম শেখের মানসিক প্রতিবন্ধী ছেলে আবু মুছা বিষপানে আত্মহত্যা করেছেন। কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর