নাটোরে ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

নাটোরের বড়াইগ্রামে ৮০ বোতল ফেন্সিডিল সহ উজ্জ্বল হোসেন (২৫) ও সাগর হোসেন (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত উজ্জ্বল চাঁপাই নবাবগঞ্জ জেলার সদর উপজেলার বাগডাঙ্গা সুন্দরপুর গ্রামের কছিম উদ্দীনের ছেলে ও সুমন শিবগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

গতরাতে দেড়টার দিকে বনপাড়া বাইপাস এলাকার ফাইভ স্টার হোটেলের সামেন চাঁপাই নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মিন্টু এন্টারপ্রাইজের একটি বাসে তল্লাশি চালিয়ে তাদেরকে অাটক করে পুলিশ।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন জানান, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস স্যারের দিকনির্দেশনায় অামার নেতৃত্বাধীন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে দেড় টার দিকে বনপাড়া বাইপাস এলাকার ফাইভ স্টার হোটেলের সামনে চাঁপাই নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মিন্টু এন্টারপ্রাইজের একটি বাসে তল্লাশি চালাই। এসময় বাসে রাখা ট্রাংকের মধ্যে থেকে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় ওই ২ জনকে। পরে ট্রাংক ও ব্যাগ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর