চুয়াডাঙ্গায় অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার জীবননগর-কালিগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টা দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, হটাৎ এক পথচারী চিৎকার দিয়ে উঠে। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহত মহিলাকে উদ্ধার করে দ্রুত জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তখন তাকে মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক রতন ‘বার্তা বাজারকে’ জানান, সড়ক দুর্ঘটনায় নিহত বৃদ্ধার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. এ.কে.এম. নাহিদ হাসান জানান, দুই পথচারী এই বৃদ্ধ মহিলাকে নিয়ে আছে। তিনি অনেক আগেই মারা যাওয়ায় আমরা চিকিৎসা দেওয়ার কোন সুযোগ পাইনি। পরে জীবননগর থানা কে অবগত করি।

জীবননগর থানার ভারপ্র্প্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনাটি পার্বতী মহেশপুর থানা এলাকায় ঘটেছে। তবে জীবননগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিহত বৃদ্ধার লাশ পড়ে থাকায় তারা লাশটি প্রাথমিক সুরতহাল রিপোর্ট করে জীবননগর থানায় নিয়ে আসেন। এ রির্পোট লেখা পর্যন্ত বৃদ্ধার কোনো পরিচয় পাওয়া যায়নি।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর