গলা কেটে যুবকের মোটরসাইকেল ছিনতাই

ঢাকার সাভারের আশুলিয়ায় অজ্ঞাত (৩১) এক যুবককে গলা কেটে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার কাঠগড়া-গাজীরচট আঞ্চলিক সড়কের পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভিতর থেকে অজ্ঞাত ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে বাঁশঝাড়ের ভিতর অজ্ঞাত ওই যুবকের গলাকাটা রক্তাক্ত লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশের পাশে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও একটি ধারালো ছুরি সহ নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে কাঠগড়া পালোয়ানপাড়া এলাকায় একটি বাঁশ ঝাড় থেকে অজ্ঞাত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এসময় লাশের পাশ থেকে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়। নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত।

তিনি আরো জানান, ছিনতাইকারীরা ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। একই সাথে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি অপরাধীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ওই বাঁশঝাড় ঘেঁষা সড়কটি নির্জন হওয়ায় মাঝে মধ্যেই এখানে ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় এ ধরণের ঘটনা প্রতিনিয়ত ঘটছে বলেও জানান স্থানীয়রা।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর