ববিতে দু’দিনব্যাপী ‘বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা’

মুজিববর্ষকে সামনে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) শুরু হয়েছে দু’দিনব্যাপী ‘বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা-২০২০’।

বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘ম্যানেজমেন্ট স্টাডিজ অ্যাসোসিয়েশন’ এর আয়োজনে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। এরপর তিনি তৃতীয় ম্যানেজমেন্ট ডে উপলক্ষে বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদেরকে সঙ্গে নিয়ে কেক কাটেন।

এসময় উপাচার্য মেলায় এ অংশ নেওয়া সবাইকে ধন্যবাদ জানান।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মো. আবির হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানরা।

মেলার ২৫টি স্টলে বরিশাল বিশ্ববিদ্যালয়সহ বরিশালের বিভিন্ন প্রতিষ্ঠানের তরুণ উদ্যোক্তারা অংশ নেন। দু’দিনব্যাপী অনুষ্ঠিত মেলাটি শেষ হবে আগামীকাল ১৪ই ফেব্রুয়ারি।

এদিকে তৃতীয় ম্যানেজমেন্ট ডে উপলক্ষে সকাল ৯টায় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্যাম্পাসে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শিক্ষার্থীরা। একই সঙ্গে এদিন বিভাগের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদেরও বরণ করে নেওয়া হয়। এছাড়া বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে কনসার্টেরও আয়োজন করা হয়েছে।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর